তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৪৮
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৭-০৪-২০২৪

অনেকদিন কথা হবে না।
তারপর হঠাৎ নীরবতা ভেঙে একদিন
জানতে চাইবে কেমন আছি
অনেকদিন কথা না বলার আড়ষ্টতায়
কথামালা যেন আটকে থাকবে জিহ্বায়।
অনেক কথা বলবো-বলবো করেও
সেদিন বলা হয়ে উঠবে না।
অনেক ইতস্ততার পর,
কেউ একজন বলবো, ঠিক আছে, পরে কথা হবে।
এরপর–
কথা হবার ব্যাপারটা ভুলেই যাব পরস্পর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।