চলে এসো বন্ধু
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৪-২০২৪

হয়তো আলো নিভে গেছে,তোমার হৃদয় হতে
বৃত্ত ভেঙ্গে হয়েছে এক নব সরলরেখা
সেই স্ট্রেট লাইন এর প্রান্তে,দাঁড়িয়ে রয়েছি আমি
আলো জ্বালবো বলে,আনবো দিন স্বপ্নমাখা।

হয়তো তুমি ভুলে গেছ নতুন কোনো স্বপ্ন দেখা
ভয় পেওনা আমার বুকে এখনো শত স্বপ্ন রাখা।

চলে এসো বন্ধু নির্ভয়ে এই আমার কাছে
তোমার জন্য জ্বালবো আলো,বুনবো স্বপ্ন রঙিন
হতাশা মুছে ফেলে এবার দাঁড়াও জীবন প্রান্তে
শোধ করে দেব সব দুঃখ-ব্যথা,জমে আছে যত ঋণ।

চলে এসো বন্ধু এই আমার বুকের জমিনে
রাঙিয়ে তুলবো তোমার জীবন প্রতিক্ষণে।
৩১.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।