ঐকতান
- উত্তম চক্রবর্তী ২৫-০৪-২০২৪

শান্তি আসে- শান্ত মনে
আপনি রাজা যখন বনে,
সকল প্রজা ঐকতানে
মালা বুনে সুখের পানে!
বিয়ে বাড়ির বাদন বাদ্য
কে বাজাবে! কার এ সাধ্য?
তবুও কেউ হাতটি বাড়ায়
শুভ কাজে সামনে দাঁড়ায়!

তাং- ২৫/১০/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।