হয়নি পথ চলা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

বলার ছিলো অনেক কথা হয়নি তো তা বলা,
হাতে রেখে হাত দুটি তার হয়নি তো পথ চলা !
প্রতিদিনই দেখা হতো কথা হতো কতো
কভু সুখের কথা আবার কভু বুকের ক্ষত ।
এক আকাশের আলো বাতাস এক নদীই জল
একই পথে হাঁটছি দু'জন হয় জীবন বিফল ।
গুমরে মরে কথা গুলো মনের গোপন ঘরে
সামনে আমি তাই দেখেনা অজানারই পরে ।
ইচ্ছেরা আজ গভীর ঘুমে; মুখে কিছু বলা
মুখের কথা মনে নাড়া; তাই কি হয়নি চলা ।।


১১ কার্তিক ১৪২৬, ২৭ অক্টোবর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।