ভাই ফোঁটা
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

ভাই ফোঁটা

কারো আসার খবর পেয়ে
উতলা মন- পাহারায়!
পায়ের আওয়াজ কানে বাজে,
এই বুঝি এলো!
কে এলো?
কেউ একজন জিজ্ঞেস করে -
উত্তরে বলে,
যমুনা!
কেন এলো?
ভ্রাতৃ দ্বিতীয়া তাই
ভাইকে ফোঁটা দিতে।
কি হবে?
যম আর কাউকে নিতে আসবে না!
কারো মৃত্যু হবে না ধরণীতে !

তাং- ৩০/১০/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।