হৃদয় ক্রন্দন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৪-২০২৪

জ্বালা।তিক্ততায় সকাল-সাঝ কাটে
ভেঙ্গে পড়ে মন,অনুক্ষণ ক্রন্দন
হৃদয় ক্রন্দন।দীর্ঘশ্বাস ঝরে আপনাতে
জীবনের প্রতি ধাপে হতাশার বিচরণ।

প্রত্যাশা।জ্বলে পুড়ে ছারখার
পরাজয় আর পরাজয়ে ভাঙ্গা মন
হৃদয় ক্রন্দন।চলছে সারাবেলা
ব্যথিত আমার বিরহী জীবন।

স্বপ্ন দেখা।দুরুহ কারবার হায়
নিঃস্ব জীবন,সঞ্চিত ক্রন্দন
দায়ভার হারানোর-বয়ে চলা
জীবনজুড়ে সতত নিশ্চুপ বেদন।

যন্ত্রণা।গ্রাস করেছে জীবন
হৃদয়ের বুদ্বুদ্ কিঞ্চিত আস্ফালন
ব্যর্থতা প্রতিক্ষণ-নীরব জ্বলন
ক্রন্দন,থেকে থেকে হৃদয় ক্রন্দন।
৩১.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।