কলরব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২০-০৪-২০২৪

রে শরাবি,এসো করি শরাব পান
ভুলে যাই জীবনের লেনদেন
ক্ষণিকের তরে ভুলে যাই সব।

এ যে প্রেমের শরাব রে অভাগা
এই সুধা পানে হবে যে বেসামাল
হৃদয়ে বাজবে সুর উঠবে কলরব।

এসো শরাবি,প্রেমের শরাবে হই বুদ্
পিয়াসীর আশায় তেষ্টা মেটাই এবে
ধ্যানী-জ্ঞানী-শরাবিতে হবে উৎসব।

রে শরাবি,না পেলে তার ছোঁয়া
পাগলামি চলবেই যেন সারাবেলা
হৃদয়ে পেলেই তারে থামবে কলরব।
২৪.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।