মনের খেয়াল
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

অভিমান কেটে গেল
অভ্যর্থনা পেলে বের হবে।
ভুলের সমাধি হয় মাঝে মাঝে,
যখন মনের খেয়াল হয়!

একটা সময়ের পর তৃপ্তির স্বাদ নেয় মন
পোড়া মনের হয়েছে যত জ্বালা!
কেউ পারেনি সম্পূর্ণ জয় করে তাকে,
ঠিক আবারও বিপরীত মুখে।

তবু বলি,
আমার জন্য মন নয়
তার জন্য আমি- অতন্দ্র প্রহরী!

তাহলেই এই দুনিয়াটা ঠিকঠাক থাকে।

তাং- ০২/১১/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।