মতিভ্রম
- উত্তম চক্রবর্তী ২০-০৪-২০২৪

কোন সীমানায় তুমি ছিলে?
পায়না হদিস এক জনমে,
শ্যামের নগর কোথায় মিলে?
পায় যদি সে দৈবক্রমে!

তাং- ০৫/১১/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।