এসো না হারায় প্রেমের আবেষে
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২৬-০৪-২০২৪

এসো না হারায় প্রেমের আবেষে !
রাত জাগা ক্লান্ত পাখির মত ,
এসো না হারায় প্রেমের আবেষে !
অসহায় হৃদয়ের সাধ ছিল যত।
আজ অসয় ব্যথা জেগে উঠে ,
প্রেম হীনা হৃদয়ে , অদৃশ্য হওয়ার নতুন সম্রাজ্ঞে।
হাতে রেখে হাত , নিঃশ্বাসের পরে শ্বাস।
যাবো আজ তোকে নিয়ে , যেথায় যেতে চাস।
ইচ্ছে হলে দেব উড়াল শঙ্কচিলের মত ,
মন মত আজ পাড়ি দেব ইচ্ছে ছিল যত !
বনপথে আজ চলবে কথা ,
পায়ের পড়ে পা ,
পূর্ণ করে অল্প করে আমায় নিয়ে যা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।