সে আর নেই!
- নূরহোসেন - মিরর ২৬-০৪-২০২৪

খেয়াল নেই ভুলে গেছি,
ভুলে গেছি নিজেকে,
রংতুলির আছড় আঁকতে পারিনি,
তোমার ওই দু'চোখের মনিতে।

শান্তনা না থাকুক, না থাকুক গল্প;
শর্তটা মেনেছি প্রেম চাই অল্প,
যাযাবর-একলা সেটা যেন না লাগে,
সময়ের কষ্টটা থাকুক আমার ভাগে।

ভাবনার শেষ লাইন শেষ যেন নাহি হয়,
দুরে যাও ফিরে এসো বিশ্বাসে সংশয়,
চাইনা অধিক প্রেম মিথ্যা এই সেই,
তোমাকে চাওয়ার আবেগ সে আর নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।