ঈদের খুশি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৯-০৩-২০২৪

কত আনন্দ কত খুশি চারিদিকে
এমন দিনে তুমিও আসো,হও সামিল
এ যে ঈদের আনন্দ সবার তরে
রেখ না ভেদাভেদ করো না গড়মিল।

শোনো ধনী ভাই শোনো গরীব সকল
দুনিয়ায় উঁচু-নিচু বিভেদ রেখ না আর
পড় নামায,দাও যাকাত সবে
সম আনন্দে ভরুক সবার ঘর।

এই ঈদের এই মধুর খুশি
ছড়িয়ে পড়ুক সবার ঘরে সকল প্রাণে
লাগুক দোলা ছোট বড় সবার বুকে
নাচুক প্রাণ অফুরান খুশির তানে।

আজ খুশির এই ঈদের দিনে
জড়তা মুছে তুমিও ভাই হও গো সামিল
নামায পড়,রোযা রাখ,দাও যাকাত করো হজ্জ্ব
প্রতিটি দিন ঈদের হবে রবে না যে গড়মিল।
২০.০৯.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।