ফুল বানু'র আর্জি
- এস আই তানভী ২৩-০৪-২০২৪

ঘটনা হইলো গিয়া
পাশের বাড়ির চাঁদ মিয়া---

গভীর রাতে আমাকে
মেসেজ করেছে
আমারে না কি তার
খুব ভালো লেগেছে?!

ও তার দেহের রং
শ্যামলা বরণ
নাদুসনুদুস, হাপুসহুপুস
বড়ই চিকন-চাকন।

উসকা দাঁতের উপর তার
নাক খানা যে বোচা
মুখের উপর ছড়িয়ে আছে
দাঁড়ি কয়টা খোঁচা ।

ও সে হাটতে গিয়ে উলটে পরে
ফ্যালফ্যালিয়ে হাসে
কার কাছে যে কইবো আমি-
সে যে আমায় ভালোবাসে ।

শেষে আবার লিখেছে সে-
মতামত যেন পাই,
মনে রেখো ফুলবানু গো
তুমি ছাড়া আমার গতি নাই ।

তোমরা এখন কয়া দাও গো
গ্রামবাসী সবাই
চাঁদ মিয়ার প্রেম প্রস্তাব
কেমনে দেই ফিরাই?
----------------------
২৯/১১/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Salman_Ahmad_Rocky
২৯-১১-২০১৯ ১০:১০ মিঃ

অনেক সুন্দর হয়েছে এস আই তানভী ।

Tanvi
২৯-১১-২০১৯ ০৯:৫১ মিঃ

গানের মতো কবিতা