অনুতাপ-দুই
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৪-০৪-২০২৪

অনুতাপে পুড়ে যাই
ধীরে ধীরে ক্ষয় হয়
আমার উমুক্ত প্রান্তর
তুমি সবই জানো দয়াময়।

পাপ বোঝাই স্কন্ধে
কূল-কিনারা নাই হায়
পাপে ডুবু ডুবু তরী
আমাকে বাঁচাও দয়াময়।

যেথা যাই পথ নাই
চেপে ধরে অপরাধবোধ
আমি তো কভু চাই নি
তবু করি ভুল আমি অবোধ।

তোমার রাজ্যে থেকে
বারবার আমি করে যাই
অমান্য তোমার আইন
আমার উপায় যে নাই।

নিরুপায় আমি পাপি তাপি
ক্ষমা ভিক্ষা মাগি দয়াময়
ওগো দয়ালু করুণাসিন্ধু
মার্জনা করে দাও আমায়।
১৪.০৩.২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।