মনের মাঝে কবিতা হয় না চাষ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

কতদিন হলো মনের মাঝে কবিতা হয় না চাষ
মনের মাঝে চাষ হচ্ছে হতাশ,
প্রেমের কবিতা,বিদ্রোহী কবিতা,বিরহের কবিতা
ইসলামি কবিতা কোনও কবিতা-ও মনের মাঝে পাচ্ছে না ঠাঁই
মনের মাঝে কবিতা চাষ না হলে শান্তি কিভাবে পাই?

যে প্রেমিকা আমার মনের মাটিকে
করেছিল উর্বর
সে এখন নেই আমি যে পর,
মনের মাটিতে হতাশ চাষে
হচ্ছে মোর সর্বনাশ
কবে যেন অক্কা পেয়ে হয়ে যাই বিনাশ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০১-১২-২০১৯ ০৬:০৩ মিঃ

সত্যি তাই