বিশাখাপতন
- সোহরাব হোসেন - নবনীতা ২৪-০৪-২০২৪

আমার পৃথিবীতে তুমিই সর্বোত্তম,
সর্বাঙ্গসুন্দর, তিলোত্তমা নারী
বিশাখার নক্ষত্র আমার
পৃথিবীর শ্রেষ্ঠতম প্রেমিকা—
যেন তুমি জীবনের প্রতিটি উৎসব,
এত ভালো আর বল কে বাসে আমারে!

যদি কোনদিন নাও ফিরিয়ে মুখ,
তবে ওই গৌরব হারিয়ে গেলে
ধূলোয় লুটালে মহামায়া,
প্রশ্ন করো না আমায় তুমি।
এই মনকে দিয়েছি অপারতা—
শাসনের বেড়াজালে বাঁধবো না তারে।

০৫ সেপ্টেম্বর, ২০১৯
পতেঙ্গা, চট্টগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।