সবার মাঝে থেকে
- এস আই তানভী ২৫-০৪-২০২৪

ধীরে ধীরে কেন প্রেম দানা রা হৃদয়ের
ফ্রেম থেকে খসে খসে ঝরে পড়ে?
আমি তো আজন্ম চেয়েছিলাম
সুখ কিংবা দুঃখ, মান আর
অভিমান- সব ভুলে প্রেম
হৃদয়ে আলো ছড়াক
নিজের মতো করে।
যত শত যন্ত্রণা
করুক ক্ষতবিক্ষত শুধু আমাকে, তবুও
প্রেম তুমি যেন না হয় আহত। আমি
একাকী কাঁদলে কার বা কি ক্ষতি?
তোমার আলোতে তাইতো চাই
জীবনের যন্ত্রনা ভুলে যেতে।
মনের গহিনে বিরহী সে রং
কাউকে দেখাতে চাই না
কখনো; শুধু একাকী-
কোন এক যাযাবরের
মতো সবার মাঝে
হাসি খুশি থেকে
হারিয়ে যেতে
চাই নিরবে।
------------------
১১/১২/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Tanvi
২৮-১২-২০১৯ ০৭:১৬ মিঃ

শুভেচ্ছা রইলো সকলের প্রতি

Tanvi
১১-১২-২০১৯ ১০:৪৬ মিঃ

যত শত যন্ত্রণা
করুক ক্ষতবিক্ষত শুধু আমাকে, তবুও
প্রেম তুমি যেন না হয় আহত।