হামদে খোদা
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৬-০৪-২০২৪

শান্তি মনে পাই যে আমি,জপলে তোমার নাম,
ক্লান্তি নাশে অলস মনের,জপলে যে কালাম।
আল্লাহুম্মা!লাব্বায়েক,
লা শারেকা-লা শারেক।।(৩বার)

এ দুনিয়া ছাড়তে হবে,নালায়েক বান্দায়,
যদিওবা লেগে আছি,দুনিয়ার ধান্দায়।
ইগফিরলী ইয়া গাফ্ফার!
ইয়া সাত্তারু!ইয়া জাব্বার!!(৩বার)

এ বান্দাকে করলে ক্ষমা,কমতো না এক সুঁই,
কুদরত তোমার অনন্ত যে,তোমার সামনে নুই।
হে দয়াময় প্রার্থনা,
আমার চাওয়া আর তো না।।(৩বারা)

বারযাখি জিন্দেগী হবে,সাড়ে তিনহাত স্থানে,
নির্জন একা এই আলয়ে,থাকতে দিও মানে।
ইয়া মালিকু!ইয়া খালেক!
দয়া করো সেইবার এক।।(৩বার)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।