বিরহ জীবনে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৮-০৩-২০২৪

হাসিখুশি দেখ রোজ ব্যাথাতুর মোরে
লুকিয়ে গোপনে কত যে কাঁদি অন্তরে
রাখে না কেউ মোর বিরহের খোঁজ
মন মাঝে হু হু করে কত কষ্ট রোজ।

গোপনে লুকিয়ে রাখি আমি সবকিছু
বিষাদ কভু ছাড়ে না চলে পিছু পিছু
আমার ভুবনে কান্না থাকে অবিরত
পারি না দেখাতে আমি বুকে কত ক্ষত।

বেদনার কথা কেউ চায় না শুনতে
লুকানো বেদনা কেউ পারে না জানতে
তবু হাসি মুখে সদা সবার সামনে
দাঁড়াতেই হয় রোজ বিরহ জীবনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।