রূপসী অনামিকা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২৫-০৪-২০২৪

৩১/০৫/২০১৮
০৪ঃ০০ বিকাল
,
অনামিকা দেখিয়া তোমারো বদন
হৃদয়ো মর্মে বাজিছে প্রেমো ঝংকার,
হে রূপসী ললনা হাসিওনা"
মোর এ ছোট্ট জীবনে মৃত্যু আসি যায়-
তুমি যে তোমারি অলঙ্কার।
,
হে নব যৌবনা কিশোরী আমি মাতাল
প্রেমনদে আজি উত্তাল ঢেউ,
তোমা ছারা কে করিবে সামাল?
,
হে প্রেম দেবী অনামিকা
পুষ্পঞ্জলি তোমার চরনে,
তোমা দ্বারে আসিয়া চাহি প্রেম ভিক্ষা।
,
চঞ্চলো আখি দ্বারা চাহিওনা মোর পানে
মরিয়া বাচি বারে বারে,
কি কবজ বাধিছো তোমা দৃষ্টি বানে?
,
সখি সুখেরো সখা তোমা ডাকে
আসিয়া চরন রাখো,
মম হৃদয় কুঞ্জ বাঁকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।