ভেবোনা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ১৬-০৪-২০২৪

ভেবোনা তোমাকে ভুলে যাব
তুমি আমার ভালোবাসা,
তোমাকে মনের অনেক গভীরে_
লুকিয়ে আমি রাখব।

ভেবোনা তোমাকে ছেরে যাব
তুমি আমার জীবন চলার পথে_
ভালোবাসার সাথী,
তোমাকে ছারা কি করে বাচব?

ভেবোনা তোমাকে চলে যেতে দিব
তুমি আমাকে ভুলে যেওনা,
তুমি চলে গেলে আমি মরে যাব।

ভেবোনা তোমাকে ছারা সুখে থাকব
তোমার কারনে আমার বুকে,
কষ্ট ধরে রাখব।

ভেবোনা তোমাকে বিরক্ত করব
বিরক্ত অনুভব করোনা,
তোমার ভালোবাসা চাইব।

ভেবোনা তোমাকে ছারা বেচে থাকব
তোমার কারনেই বেচে আছি,
তোমার কারনেই মরব।

০৮/০৮/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।