মনে পরে
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৮-০৩-২০২৪

কোনো এক আষাঢ়ে
পাশে দাড়িয়ে ছিলে,
বৃষ্টির কণায় ভিজে ছিলো মন_
তুমি নির্বাক হয়ে,
আমায় দেখেছিলে।

আজো মনে আছে আমার
হয়তো তুমি ভুলে গেছো,
ভুলব কি করে বলো_
তুমি হৃদয় মাঝে আছো।

বিন্দু বিন্দু জল কণা হয়ে
ভিজিয়ে ছিলে মন,
আমার কথা নাই বা জানলে_
আছো তুমি কেমন?

সেই স্মৃতি গুলো বাধিয়ে রেখেছি
হৃদয়ের এ্যালবামে,
যখন তোমায় মনে পরে_
উৎসর্গ করি তোমার নামে।

তুমি কি আমায়
ভুলতে পেরেছো?
নাকি কষ্ট গুলো লুকিয়ে_
নিরবে কেদেছো?

জানো?আমি আর একা নই
তোমার দেওয়া স্মৃতি গুলো_
আমার সাথী হয়েছে,
তারা বলে আমার পথ চলা_
এখানেই শেষ হয়েছে।

৩১/০৫/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০১-০৫-২০২০ ২২:৪৭ মিঃ

আপনার মন্তব্যে অনুপ্রানিত হলাম,ধন্যযোগ#মাহমুুদুল মান্নান তারিফ

MahmudulMannanTarif
০১-০১-২০২০ ০০:৫৩ মিঃ

ভালো লেগেছে