প্রিয়া
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - আল মামুন ২৭-০৪-২০২৪

প্রিয়া
======
প্রিয়া তোমার ঠোঁটে প্রেম দেখেছি।
চুম্বনে সেই স্বাদ নিয়েছি,
আমি প্রেমিক হতে পারিনি।

আমার প্রেমে,।
রক্ত ঝাড়িয়েছে লাল গোলাপ।
পাপী হয়েছে সাইবেরিয়ান কবি।
আঘাতের কাটা দাগ ছিলো বুকে।

আমিও তোমার বুকে ঘুমিয়েছি।
যৌবন খুঁজে নিয়েছি,।
আর জীবনের মানে কেমন হয়।
দেখেছি আমি মরূ প্রান্তরে।


প্রিয়া, এখন তোমার বুকে প্রেম নেই।
মাংসে ধরেছে পচন।
আমার প্রেমে ভাষা নাই।
নাই কবিতার কাপন।

সব হারিয়ে গেছে।
চলে গেছে আমাকে ছেড়ে।
তোমাকে গেছে ভুলে।

সময়ের স্রোতে,
হারিয়ে গেছে সেদিন,
সে সকাল, শেষ বিকাল ।

তোমার আমার প্রেমে স্নিগ্ধ সময়।
কবিতার সেই প্রহর,
কবিদের কাব্যজগতে হয়নি তাদের স্থান।
করেছে তারা প্রস্থান।
সময়ের প্রয়োজনে।


আমারি ছিলো ভুল।
ভুলের কবিতা , ভুল পাতায় লিখেছি।
কলমের কালি করেছি অপচয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।