ঈশ্বরের পুত্র
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

অদৃশ্য শক্তির আত্মা
হন অবতীর্ণ,
ভবের কান্ডারি রূপে
পরিত্রাণে পূর্ণ।

আলোর দিশারী তুমি
ঈশ্বরের পুত্র,
মানব কল্যাণে প্রভু
ব্রতে অবিরত।

তাং- ২৫/১২/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।