আকুতি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৬-০৪-২০২৪

দিনে দিনে দিন ফুরালো আমার
আমি যে অসহায় বান্দা তোমার
রঙ তামাশায় মজে কাটায়েছি বেলা
করেছি নিজের প্রতি শুধুই অবহেলা।

অবুঝ অবোধ আমি এই দুনিয়ায়
পাপ কাজ ছেড়ে ডাকছি তোমায়
শয়তানি ধোঁকায় করেছি যে পাপ
নবীজীর উম্মত আমি করো মাফ।

ইয়া আল্লাহ্ সকল প্রশংসা তোমার
সরল পথে নাও মনকে আমার
তুমি সবচেয়ে বড় দয়ালু মহান
দয়া করে দাও মোরে খাঁটি ঈমান।
২০.০৬.২০০৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।