হলুদকন্যাকে বলছি
- এস আই তানভী ২৭-০৪-২০২৪

কন্যা তোমায় বলছি আমি
মিনতির ভেজা সুরে
হারিয়ে যেতে পারো তুমি
গেলে আর একটু দূরে।

হলদে রঙের কাপড় পড়ে
হলুদ ফুলের ক্ষেতে
বলো তোমায় কে ডেকেছে
কে বলেছে যেতে?

হটাৎ করে হারিয়ে গেলে
কোথায় খুঁজে পাবো?
রাত দিন সব ভুলে গিয়ে
আমি ভবঘুরে হবো।
-------------------------
০৪/০১/১৮ইং
উৎসর্গঃ প্রিয় ইফ্ফাত ইরা আপু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০১-২০২০ ১৫:১৩ মিঃ

অপরূপ এক ভালো লাগলো। 
পাঠে একরাশ মুগ্ধতা ♥♥।

Tanvi
০৪-০১-২০২০ ১০:২৬ মিঃ

উৎসর্গঃ প্রিয় ইফ্ফাত ইরা আপু।