আত্মশ্লাঘা
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

পদ্ম বলে- আমি হলাম সরোবরের রানী,
জলাশয়ও বলে উঠে- তুমি আজও ঋণী!
গর্ব করা তারই সাজে
শক্তিধরে- আপনা কাজে
বারি ছাড়া প্রাণ ধারণে সাধ্য কোথায়- জানি!
কুমুদ যদি রাজ্ঞী হবে, জল ছাড়া কী- মানি?

তাং- ০৫/০১/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।