হায় ফেলানী ক্ষমা করে দিও
- এস আই তানভী ২৫-০৪-২০২৪

.
খুব জানতে ইচ্ছে করে–
ফেলানীর আত্মা কি আজও চেয়ে আছে;
চেয়ে আছে সুবিচার পাবে বলে আশায় আশায়?

কে করবে সুবিচার? সুবিচারের বাণীও সে-ই কবে থেকে
নির্বাসিত, হারিয়ে গেছে যেন ইতিহাস থেকে সুকৌশলে–
ফেলানী তুমিও হারিয়ে গেছো আমাদের বিবেক থেকে।

নির্লজ্জ হয়ে ক্ষমা চাই, হায় ফেলানী ক্ষমা করে দিও–।
------------------
০৭/০১/২০২০সিসিসি( কমন সিভিল ক্যালেন্ডার)

উৎসর্গঃ অভাগী ফেলানি।
আজ ০৭ই জানুয়ারি, ফেলানী হত্যার ৯ বছর হয়ে গেল---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৮-০১-২০২০ ১৮:৩৯ মিঃ

নির্লজ্জ হয়ে ক্ষমা চাই, হায় ফেলানী ক্ষমা করে দিও–।