প্রশ্ন অথবা অপেক্ষা
- ইবরার আমিন ২০-০৫-২০২৪

জানি তোকে হাজার ভেবে ও হাসতে পারবো না
হারিয়ে গেছে সে হাসির চিহ্ন,
কান্নার স্রোতেই ভাসছি আমি
এটাই আমার জন্য ।

তুই কি জানতে চাইবে ?
আমার চোখের কত ফোটা অশ্রু
ঝরছে !
এক ফোটা অশ্রু পতনের শব্দ কি শোনা যায় ?

তোর ছাঁয়াটা কি আর একবার দেখতে পাবো ?
নাকি ছাঁয়া থেকেও বিমুখ হয়ে যাবো !

সব আশার ঝুড়ি জানি পূরণ হয়না,
তোকে চাওয়া ও কি আশার মাঝে বৃদ্ধমান?
তাই বলেই চলে গেলি করে অপমান !

জানি
তুই আসবিনা ফিরে তবুও তোর আশায় থাকি,
এভাবেই নিজের ভিতর কষ্ট পুষে রাখি ।
বুঝবি কি কখনো এক ফোটা অশ্রুর দাম কত?
পারবি কি হতে কখনো আমার মনের মতো !

জানি ফিরবিনা তুই,
তবুও তোর অপেক্ষায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।