সময়ের প্রয়োজনে
- এস.এম. আরিফ - অণুকাব্য ২০-০৫-২০২৪

এতো দূরে থাকা, এতো দূরে রাখা
একটু নিজের জন্য কিছুটা তোমার জন্য
সময়ের স্রোত বেয়ে বসন্ত আসুক
আমি ফিরবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।