সন্ধি বৈঠক
- এস.এম. আরিফ - অণুকাব্য ০৯-০৫-২০২৪

ব্যর্থতার মিছিলে
মৃত্যু চাই প্লাকার্ড হাতে
মুক্তি চাই স্লোগানে
ভালোবাসার রাজপথ অবরুদ্ধ;
হতভম্ব প্রেমিকার চোখের কোণে জল।
সামনের পূর্ণিমায়
দুই দলীয় সন্ধি বৈঠক চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।