সুবোধ
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

বারীন্দ্র বাঁকে বকের ঘর
তাকিয়ে রয় তাকিয়ে রয়।
অতেন্দ্র যেন নিশাচর
কুমুদনাথ হেলিয়া আসিলো যখনও
কল্লোল বয় তট পার।

এতো আধাঁর জলদ জমিলো
সুখ সুখ বুঝি নাহি ফেরে আজ;
পয়োনিধি বুকে রাশি রাশি ঢেউ
কোন আশে বুকে বাঁধি ঘর
ঈষাণ নগরে অমানিশা দেখি
চল রে সুবোধ বাড়ি চল্।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।