মেজাজ দেখান মিঞা
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

ইস্টিশনে ট্রেন থামে
আমার থামন নাই,
বড়লোকের ছাওয়াল,
ঢাকার টাকার দুলাল,
তার কাম করতে পারলে
জুটবে আজকের মাল।
গতর খাটি যদিও চলে না আর,
কি আর করুম
রুগের শরীল তবু
ভিক্ষা করিনা।

ভাইসাব লাগেজ টা দেন
সামনে আগায়া দেই।

"লাগব না যা
কুলি সাজি
চুরি করার ধান্দাবাজি,
পুলিশের দু তিন ঘা
পিঠে পড়লেই মেরুদন্ড সোজা।"
কাম না দিলে নাই দিবেন
মেজাজ দেখান ক্যান?
কুলির পেটে লাথি দিয়ে নিজেরে বড়লাটের বেটা কন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।