অলস
- ইবরার আমিন ২০-০৫-২০২৪

কাজে কর্মে নেই আমার খেয়াল,
কোথায় রেখেছি পাইনা খুঁজে তোয়াল ।
ভগ্নাংশের শেষ ভাগে এসে রয়েছি আটকে,
রাস্তার কোন পাশে রয়েছি গিয়েছি ভুলে সে পথকে ।

সিগারেটের প্যাকেট টা রয়েছে পড়ে দেখা হয়নি
খুলে আরেকবার,
ডায়েরীর পাশেই রয়েছে কলম
লিখা হয়নি তোমাকে নিয়ে কিছু কথা আমার ।
জানালার কপাট টা খুলে বৃষ্টি দেখা হয়না,
ঘুমের ঘোরে মশারি টা দেয়া হলো কিনা তা জানা হয়না ।

পৃথিবীর নিয়মে এর নাম নাকি অলস,
ছোট বড় সকলে জানে তা এটা এতোটাই সহজ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।