ক্ষুধার্ত
- ইবরার আমিন ২০-০৫-২০২৪

আমি ক্ষুধার্ত ।
একটু জল নিয়ে সামনে বাড়িয়ে দাও,
ক্ষুধা তে জল কি পুরো টা কাজ করে ?
না তোমার ছোঁয়া তে ও !

আমি ক্ষুধার্ত ।
তোমার পুরো মুখ জুড়ানো হাসির,
সারাক্ষন চাইনা তবুও একটুর চেয়ে বেশি চাই ।

আমি ক্ষুধার্ত ।
তোমার পাশে বসতে,
তোমার দুঃখে অশ্রু ঝরাতে
আর সুখে হাসতে ।

আমি ক্ষুধার্ত ।
তোমার সবটুকু ভালবাসার,
কাজে অকাজে তোমার কাছে থাকার ।

আমি ক্ষুধার্ত ।
তোমার মিষ্টি শাসন পেতে,
অনিয়ম করে তোমার হাজার বকা
খেতে ।

আমি ক্ষুধার্ত ।
তোমার পাশে হাতে হাত রেখে বসে থাকতে,
তোমাকে সব ভাবে রাগিয়ে মিষ্টি সুরে জান ডাকতে ।

আমি ক্ষুধার্ত ।
তুমি আর তোমার ভালবাসায়,
থাকতে চাই তোমার দৃষ্টির পাহারায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।