সংকট
- উত্তম চক্রবর্তী ২৬-০৪-২০২৪

বন্ধু যদি বন্ধু হয়
রবে না জগতে ভয়,
বন্ধু যদি শত্রু হয়
আরো যেন মহা ভয়।
অচেনাকে চেনা যায়
তাতে কোনো দুঃখ নাই,
চির চেনা চেনা দায়
চুপিসারে চষে খায়!

তাং- ১৮/০১/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।