ভাবনা গুলো গল্প যখন
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

অনুভূতির ভাঁজে ভাঁজে বয়সের ছাপ
রংচটা দেওয়ালের স্মৃতিকথায় ফটো-ফ্রেম
নেশার ঘোরে কাব্যিক বুলি;
আসছে ফাল্গুনে ভালোবাসার স্মৃতিকথা হবে।

উপন্যাসের শেষ পাতায় বিরহ- সুর
বিনিদ্র রজনীর টগবগে অশ্রুতে
প্রিয়জনের হাহাকার;
আসছে পূর্ণিমায় পূজো দেব
চন্দ্র-সারথি নামে।

মেঘেদের কান্না, ঝরা গোলাপ পাঁপড়ি
রুগ্ন আসক্ত আঙুল,
আহত পাখির গান;
জম্ম দেবে আরো নতুন এক-উপাখ্যান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।