ষোলো আনা
- উত্তম চক্রবর্তী ২৮-০৩-২০২৪

সে এক জাতির কথা আছে-
সামনে যারা- প্রশংসায় বাঁচে!

পিছন ফিরেই তুরুপের টেক্কা-
সুযোগ পেলেই মারে ধাক্কা!
মানুষ নামের তারাই মানুষ-
বহুরূপী- এরাই ফানুস।
ময়দানে যার আসমান গর্ব
অনুকূল তার পরিবেশ- সর্ব।

তারাই আবার কর্ণধার
উপস্বত্বে নেই ছাড়!

তাং- ২১/০১/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।