শুভ কামনা
- এস আই তানভী ২৮-০৩-২০২৪

.
জানি অদৃশ্য এক ডোরে
দুজনেই বাধা দুজনের কাছে,
সেই ডোর তো প্রণয়ের ডোর
শত স্বপ্ন আঁকা প্রতি ভাজে।।

প্রণয় ডোরে দুজন দুজনার হয়
কিছু নিয়মের ফাঁদে কোন একদিন
সেই সে বন্ধন থেকে যায় অটুট
থেকে যায় আমরণ, চিরদিন।।

আশ্চর্যের কথা, বিধাতার খেলা
একই করেছে দুজনের জন্মলগ্ন দিন,
শুভেচ্ছা জানিয়ে বলি, একই দিনে
দুজনে করে যেও শোধ পৃথিবীর ঋণ।।

চারখানা হাত থাকে যেনো ধরা
একই অপরের সাথে,
মনের সাথে মন থাকে যেনো বাধা-
শুভ কামনা হৃদয়ও হতে।
-------------------
২২/০১/১৯ইং

উৎসর্গঃ Sayed Chowdhury এবং
Nipa Chowdhury। এই দম্পত্তির আজ জন্মদিন। অনেক অনেক শুভ কামনা তাদের জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২২-০১-২০২০ ১৫:০৯ মিঃ

চারখানা হাত থাকে যেনো ধরা
একই অপরের সাথে,