বোরকা পরা নিষিদ্ধ করো হে নারী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

বোরকা পরা নিষিদ্ধ করো হে নারী
বোরকা যে তোমার স্বাধীনতা নিচ্ছে কাড়ি,
বোরকার তলে তোমার স্বপ্ন করছে হাঁসফাঁস
বোরকা খুলে ফেলে দাও
তোমার স্বপ্ন গুলো কে দাও বিশুদ্ধ বাতাস....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৪-০১-২০২০ ১১:০৬ মিঃ

সহমত চাই