যেমনি এসেছি ভালো বেসে
- এস আই তানভী ২৮-০৩-২০২৪

.
কোথায় ছিলে? কোথায় এলে?
আমারো তো ছিলো না জানা-
ঠিকানাটা মিলবে তোমারই বুকে,
সুখে বন্দী হবে অ-সুখের ডানা।।

আপন পরের হিসেব মিলাতে
কত ছুটেছি, শুন্য হৃদয় ঘর-
দুজনার মনের বারান্দায় আজ
দুজনার আপন ঘর------।

দু হাজার নয় শত বাইশ দিন শেষে
বলছি, যেমনি এসেছি ভালো বেসে
বাকী পথ যেনো, এভাবেই থাকি-
মুখোমুখি, সুখ-দু:খে, পাশাপাশি হেসে।
-------------------
২৭/০১/১৮ইং
উৎসর্গঃ প্রিয়তমা মোহনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২৮-০১-২০২০ ১১:৩১ মিঃ

তোমাতেই খুঁজে পাই আমাকে