হঠাত্‍ বলে দিও
- ইবরার আমিন ২০-০৪-২০২৪

হঠাত্‍ বলে দিও ভালবাসি ।
আমার ঘুম জড়ানো মুখ দেখে বলে দিও,
ঘুমের মাঝে চুল গুলো এলোমেলো করে দিও,
আমার ঘুমেই বলে দিও ভালবাসি ।

বালিশের নিচে মুখ রেখে বলে দিও ভালবাসি,
তোমার থেকে একটু দূরে থাকতেই বলে দিও ভালবাসি ।
আমাকে শুনিয়ে তোমাকে বলতে হবেনা কিছু,
বন্ধ মুখেই বলে দিও ভালবাসি ।
মনে মনে বলে দিও
হঠাত্‍ করেই বলে দিও ভালবাসি ।

ফোনের কথার জুড়িতে বলে দিও ভালবাসি একটু আসতে করে,
নয়তবা কল কেটে বলে দিও ।
আমাকে বুঝাতে হবেনা ভালবাসি,
হঠাত্‍ করেই বলে দিও ভালবাসি ।

শার্টের পকেট থেকে সিগারেটের প্যাকেট ফেলে দিয়ে,
ছোট একটা কাগজে লিখে দিও
ভালবাসি ।
মোবাইলের মেসেজ অপশনে বলে দিও রাতে তাড়াতাড়ি
বাড়ি এসো,
রান্না ঘরে নিজ অজান্তে তুমি বলে দিও আমাকে ভালবাসো ।
হঠাত্‍ করেই বলে দিও ভালবাসো ।

লাইটার টা না পেয়ে আমায় বকা দিও,
লাল নীল চুড়ি পেয়ে ভালবাসি বলে
দিও ।
নিশ্চুপে বলে দিও,
হঠাত্‍ করেই বলে দিও ।

সকাল বেলা ব্রাশ টা না পেয়ে
অভিমান আর জেদটা
চেপে রেখো,
ঘুমের মুখে রাগি চোখে তখন আমায় দেখো ।

বিকেলে চায়ের কাপে চুমুকের মাঝামাঝি আমাকে দেখে নিও,
চায়ের ফোটা মুখে রেখে ভালবাসি বলে দিও ।
হঠাত্‍ করেই বলে দিও ভালবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।