হেসোনা সোনা
- দজিয়েব ২০-০৫-২০২৪

তাইতো বলি, হেসোনা।
শুনবে কি শুনবেনা তা তোমার প্রয়োজন
জীবনের প্রতি পথে করি আমি মৃত্যু আয়োজন।

হেসোনা সোনা, শোনো কথা, আশাবড়ি স্বপ্ন গাথা।।

মরে যাব একদিন হয়ে যাব ক্ষয়
না যদি পাই তোমায় এই শুধু ভয়।।

জ্বালাক জাহান্নামে খোদা
আমি না ডরাই
বেহেস্তের হুরপরি সুরমা শারাব
নাহি মোর চাই।
ধরে দুটো হাত তোমার
যদি যেতে পারি মরে,
নিক্ষেপ করুক পাথর
যাবোনাকো আমি সরে।

হেসোনা সোনা, শোনো কথা,
পাথরের বুক চিরে একটু ব্যথা।।


০২.০১.২০১৯,
চুকনগর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।