ত্রয়ী রাজকন্যা
- এ কে সরকার শাওন - বাঁকা চাঁদের হাসি ১৯-০৪-২০২৪

তারার রাজ্যে ত্রয়ী
স্বাতী-চিত্রা-শ্রবণা;
ধরাধামে নেমে হলো
তৃষা-তৃণা-তূর্ণা!

ওরা ত্রয়ী রাজকন্যা,
শাওনাজের সব কিছু সব!
যেমন যেখানে থাকি
হৃদয়জুড়ে ওদের অনুভব!

মিঠেকড়া শাসনে মমতায়
কেহ কম নাহি যায়।
শাসায় যবে একজনে
অন্যজন আগলে বাঁচায়!

হৈ হুল্লোড় আনন্দ হৈ চৈ
তারা করে গৃহ সরব!
কেউ দূরে চলে গেলে
চারিদিক নিস্তদ্ধ নিরব!

শাওনাজ, ঢাকা।
০২. ০২. ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।