সাক্ষী
- ইবরার আমিন ২০-০৪-২০২৪

কোনো একদিন বলে দিবো তোমায় ভালবাসি,
অনেক ভালবাসি ।
সেদিনের সাক্ষী থাকবেনা হাতের লাল গোলাপ,
কিংবা রাত জেগে লেখা চিরকুট ।
থাকবেনা শহরের কোলাহলের ব্যস্ত আওয়াজ,
থাকবেনা আমার স্পর্শে তোমার মুখে
স্পষ্ট সুখের লাজ ।

সেদিনের সাক্ষী থাকবে;
হাজার রঙের পাখি, গাছ পালার
নব উদিত তরুন পাতা ।
তোমার আমার দূরত্বের ইট পাথরের ছোট কণাগুলি,
তোমায় জামায় লেগে থাকা ধুলো
বালি ।

রাজ হাঁসেরা সেদিন খেলা করবে
আমার কথা শুনে,
ফড়িং গুলো আনন্দে নাঁচবে তাকিয়ে
তোমার পানে ।

প্রজাপতি উড়ে আসবে তোমায় স্বাগতম জানাতে,
মৌমাছিরা মধু ছেড়ে এসে বসবে তোমার হাতে ।

সেদিন তোমায় আমার ভালবাসার কথা বলে দিবো,
এই সব কিছুকে সাক্ষী রেখে তোমাকে
আমার করে নিবো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।