আফসোস! -০২
- মাহমুদুল মান্নান তারিফ - হৃদয় বসন্ত হাওয়া ২৭-০৪-২০২৪

একদিন ভোরবেলা
পায়েহেঁটে মাঠে চলি
শিশিরভেজা দুর্বাঘাস!
মাঠের সব ঘাসই ভেজা!

হে ঘাস! একটু বলো
আমার সাথে কথাবলো
ভেজাগায়ে কেমন আছো!
শুনছে না কথা আমার!

আমার মন বলছে
সে উত্তর দিয়েছে
কিন্তু আমি শুনি নি
যেহেতু আদম আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।