আফসোস! -০৪
- মাহমুদুল মান্নান তারিফ - হৃদয় বসন্ত হাওয়া ২৪-০৪-২০২৪

গেরামের ছেলে-
শহুরে জীবনে সাঁতার কেটেছে
গন্তব্যে পৌঁছতে অনেক সময়
বাকি আছে তার।

আছাড় খেয়েছে বহুবারই সে
থামে নি তার পথচলা
আসলে সে কি চায়!
কোথায় তার সঠিক গন্তব্য!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।