মেঘমালা
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৯-০৩-২০২৪

কখনো মনের মেঘ
বরিষণ ঝরায় অবিরাম
জলধারা বয় টিপটিপ টুপটাপ
নীরবে গোপনে হৃদয়ে সংগ্রাম।

তোলে ঝড়,ওঠে তুফান
অস্থিরতা,পুড়ে পুড়ে ছাড়খার
আপনাতে জ্বলে পুড়ে শেষ
এই ই ভালোবাসার কারবার।

পাওয়া না পাওয়া বুকে তোলপাড়
জমাটবাধা মেঘমালা রোজ
কারণ-অকারণ দিবস-রজনী
আসমান-জমিন ক্রন্দন করে খোঁজ।

মনের মেঘ মুছে না আর
প্রস্তুত থাকে কান্না ঝরাতে
ভালোবাসা প্রত্যাশা মৃত আশা
তবুও সেই আশা পুড়তে পুড়তে।
মে,২০১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।