চির অম্লান তোমাদের অবদান
- এস আই তানভী ২৩-০৪-২০২৪

.
আমাদের এলাকার সন্তান, আমাদের গর্ব, অহংকার, ১৯৫২ সালের উত্তাল দিনে
২১শে ফেব্রুয়ারির নির্ভীক ছাত্রনেতা এবং
ভাষা সৈনিক মরহুম মোহাম্মদ সুলতানসহ
মাতৃভাষা বাংলার প্রেমিক সকল শহীদ, গাজী
ভাষা সৈনিকদের বিনম্র শ্রদ্ধা জানাই।

শহীদ ভাষাসৈনিকরা হোক জান্নাতবাসী, স্বর্গবাসী,
গাজী হয়ে বেঁচে থাকা সব বীর
ভাষা প্রেমিকদের জন্য আমরণ শুভ কামনা।

বাংলা ভাষাকে জীবিত কবর দিতে দাওনি
আবার ফিরেও আসোনি পরাজিত হয়ে,
পৃথিবীর ইতিহাস স্তব্ধ করে দিয়ে নতুন
ইতিহাস গড়তে পেরেছো বলেই,
সেই অনুপ্রেরণা, সেই ২১শে'র চেতনা নিয়ে
বাংলাদেশকে স্বাধীন কর‍তে প্রতিঘাত যুদ্ধে
মেতেছিলো ৭১' এর দামাল সন্তানেরা।।

তোমাদের অবদান_
অম্লান, অম্লান, চির অম্লান।
-------------------
২০/০২/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

wasemul
২১-০২-২০২০ ১৬:২২ মিঃ

চমৎকার

Tanvi
২১-০২-২০২০ ০৮:৪৩ মিঃ

চির অম্লান তোমাদের অবদান