যদি চাও
- অন্তলীন আমি ১০-০৫-২০২৪

যদি চাও
আবার দেখা হবে,
কিংবা কাটিয়ে দেয়া যাবে অনেক অবছর,
অপরিচিতের ন্যায়।

যদি চাও
আবার দীপ্তিচ্ছটা হবে,
কিংবা বিবর্ণ হতে পারে অনেক বিকেল
অমোঘ যান্ত্রিকতায়।

যদি চাও
হবে উপন্যাসের চরিত্র,
কিংবা অনন্তকাল কোন ছন্দ ছাড়াই বেদুঈন হবো
পুরোদস্তুর জ্যান্ত সাহিত্যের খোজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।